রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ট্রাক চাপায় নিহত মাহাবুব হাবিব হিমেলের মাকে ৫ লক্ষ টাকার চেক ও ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় হিমেলের নানার বাড়ি নাটোরের কাপুরিয়াপট্টিতে হিমেলের মা মনিরা আক্তারের হাতে এসব উপহার তুলে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

ঈদ উপহারে, হিমেলের মাকে ৫ লাখ টাকার একটি চেক এবং মাসহ পরিবারের অন্যান্য সদস্যদের জন্য ঈদ সামগ্রী প্রদান করা হয়। বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়েছে।

চেক ও ঈদসামগ্রী প্রদানের সময় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে উপস্থিত ছিলেন জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, প্রক্টর অধ্যাপক আসাবুল হক, ছাত্র উপদেষ্টা তারেক নূরসহ অন্যান্য কর্মকর্তারা।

এছাড়া, হিমেলের নানা খন্দকার মনির উদ্দিন আহমেদ, মামা খন্দকার আবু বক্কর মুন্নাসহ পরিবারের অন্যান্য সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি, রাত ৯ টার দিকে রাবির হবিবুর রহমান হলের সামনে নির্মাণাধীন বিজ্ঞান ভবনের পাশে পাথর বোঝাই ট্রাকের চাপায় মাহাবুব হাবিব হিমেল নিহত হন। এর আগে হিমেলের দাফন শেষে তার পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিয়েছে রাবি প্রশাসন।